আমি অসহায়
- রফিকুল ইসলাম রফিক ০৩-০৫-২০২৪

রঙের এই দুনিয়ায় কিছুটা রং তোর
চাইবার থাকতেই পারে
আমার সে ক্ষমতা কই
সই।
সাধের টইটুম্বুর কলসি ভরে
কি আনন্দে সখীরা হাটে
তোর ইচ্ছারা একলা ঘরে
মরে।
সাথে আমারেও বেশ করে মারে
আমি নিরবেই সহ্য করি
ক্ষণে ক্ষণে আমার পরাজয়
হয়।
তোর যৌক্তিক দাবির কাছেও
আমি নিরুপায় বড্ড অসহায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।